পূর্ণিমার জন্মদিনে কলকাতা থেকে ঢাকায় শাকিব!

পূর্ণিমার জন্মদিনে কলকাতা থেকে ঢাকায় শাকিব!

শাকিব খান ও পূর্ণিমা জুটি বেশকিছু ছবি করেছেন। বেশ জনপ্রিয়ও ছবিও রয়েছে তাঁদের। আজকের দাপট, হিংসার পতন, শিকারী, বন্ধু যখনব শত্রু, আজকের সমাজ, বাধা, সুভা, মা আমার স্বর্গ, বিয়ের প্রস্তাব, পরাণ যায় জ্বলিয়া রে, মাটির ঠিকানা, আই লাভ ইউ, জজ ব্যারিস্টার পুলিশ কমিশনারসহ অনেকগুলো ছবিই দর্শকদের উফার দিয়েছিলেন।

স্বাভাবিকভাবেই তাঁদের মধ্যে সম্পর্কটা ভালো থাকবে। দেখা হোক বা না হোক, কথা হোক বা না হোক প্রিয়’র তালিকায় থাকা নামগুলো গুরুত্বপূর্ণ দিনগুলোতে মনে পড়বে এটাই স্বাভাবিক। আবার প্রিয় মানুষের জন্য যদি একদেশ থেকে আরেক দেশ উড়াল দেন তাতেও অবাক হবার কিচ্ছু থাকবে না। কিন্তু যদি পূর্ণিমার জন্মদিন উদযাপন করতে শাকিব ঢাকায় এসে থাকেন তাহলে ব্যাপারটি কম ‘অবাক করা’ হবে না।

আজ চিত্রনায়িকা পূর্ণিমার জন্মদিন। জন্মদিনে তাঁকে একটি টেলিভিশন শো’তে আমন্ত্রণ জানানো হয়। সেখানে দর্শকদের টেলিফোনে অংশগ্রহণের সুযোগ থাকে। পূর্ণিমাকে শাকিব খান ফোন করে অভিনন্দন জানান। শাকিব খান সাম্প্রতিক সময়ের সবচেয়ে ব্যস্ত অভিনেতা। আজ আজ ঢাকায়, কাল কলকাতায়, পরশু থাইল্যান্ড, অস্ট্রেলিয়া, ব্যাংকক,সিঙ্গাপুর চলে। এরই মাঝে প্রিয় শাকিব খানের ফোন পুর্ণিমাকে আপ্লুত করে তোলে।

শাকিব খান বলেন, তোমাকে অনেক সুন্দর লাগছে, আমি ফিল করছি। শাকিবকে ধন্যবাদ জানিয়ে  শাকিবের কাছে পূর্ণিমা জানতে চান, তুমি কি ঢাকায় না কলকাতায়? জবাবে শাকিব খান বলেন, আমি ঢাকায়ই আছি। তোমার বার্থডের জন্য এসেছি। আর তুমি যদি চাও, আমি অবশ্যই তোমার জন্মদিনের পার্টি দেবো।

শাকিব সত্যি কলকাতা থেকে পূর্ণিমার জন্মদিনে ঢাকায় এসেছেন কি না সেটা শাকিব-ই ভালো জানেন। ইয়তবে পূর্ণিমার জন্য সেই ফোন কল সারপ্রাইজিং যেমন  তেমনি তাঁদের ফোনালাপ টিভি দর্শকদের জন্যও ছিল বেশ আনন্দকর।

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40