কালিহাতী উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

কালিহাতী উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল :

কালিহাতী উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা উপজেলা আওয়ামী লীগ অফিসে আজ বুধবার (১১ জুলাই) সকা‌লে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কালিহাতী আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোজাহারুল ইসলাম তালুকদার, সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আনসার আলী বি.কম।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন সল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আলীম, গোহালীয়া বাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খায়রুল হক, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু বকর সিদ্দিকী, দশকীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কোরবান আলী, এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিস মোল্লা, নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, বাংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোখলেছুর রহমান, পাইকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, কোকডহড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেন্টু তালুকদার, সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেন, বল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলু মিয়া, নাগবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন, বীর বাসিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান, পারখী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক করিম মেম্বার, কালিহাতী পৌর আওয়ামী লীগের সভাপতি মালেক তালুকদার, ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মনির, সেচ্ছাসেবক লীগের সভাপতি লতিফ মোল্লা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার চেয়ারম্যান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও এফবিসিসি আইএর পরিচালক আবু নাসের এবং ১৩৩ টাঙ্গাইল ৪ আসনে আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী, টাঙ্গাইল জেলা পরষিদরে সদস্য, কালিহাতী উপজলো আওয়ামী লীগ এর সি‌নিয়র সহ-সভাপতি এবং আওয়ামী লীগ কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপকমটিরি সদস্য ইঞ্জিনিয়ার মোঃ লিয়াকত আলী (Engr. Md. Liakot Ali)। উক্ত বর্ধিত সভায় সকল ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদকগণ এবং উপজেলা আওয়ামী লীগের প্রায় সকল সদস্য ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বর্তমান এমপি জনাব সোহেল হাজারীর মদদপুষ্ট শান্ত ও তার বাহিনী কর্তৃক উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিনসহ আরও দুইজন আওয়ামী লীগ নেতাকর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করার জন্য ক্ষোভ ও নিন্দাজ্ঞাপন করেন এবং এমপি সোহেল হাজারীকে অবাঞ্চিত ঘোষণা করা হয়। সকলেই এর সুষ্ঠ বিচার দাবী করেন এবং থানার ওসি মির মোশারফ হোসেন ও সেকেন্ড অফিসার মেহেদী হাসানের প্রত্যাহার দাবী করা হয় এবং শ্রমিক সংগঠনের পক্ষ থেকে বাস্তবায়নের জন্য দুইদিনের আল্টিমেটাম দেওয়া হয়।

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40