সাভারে বিশ্বকাপ খেলা দেখা নিয়ে তাঁতী লীগ নেতার উপর হামলা

সাভারে বিশ্বকাপ খেলা দেখা নিয়ে তাঁতী লীগ নেতার উপর হামলা

শুক্রবার গভীর রাতে সাভার পৌর এলাকার কর্ণপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।
এঘটনায় তাঁতী লীগের সভাপতি হাজী মোবারক হোসেন খোকন-সহ বেশ ক”জন আহত হয়েছেন। এছাড়া রহমত উল্লাহ নামের এক বিএনপি নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।
এলাকাবাসী সূত্রে জানাযায়, গতকাল রাতে সাভারের কর্ণপাড়া এলাকায় নিজ বাড়িতে ফিরছিলেন ঢাকা জেলা উত্তর তাঁতী লীগের সভাপতি মোবারক হোসেন খোকন। এসময় পৌর বিএনপি সভাপতির ভাই রহমত উল্লাহ রাস্তা বন্ধ করে প্রজেক্টরে ফুটবল খেলা দেখছিলো। এই ব্যাপারে প্রতিবাদ করা হলে দু”গ্রুপের সংঘর্ষ শুরু হয়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মোবারক হোসেন খোকনকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
আহত ঢাকা জেলা উত্তর তাঁতী লীগের সভাপতি হাজী মোবারক হোসেন খোকন বলেন, আমি আমার পরিবার নিয়ে বাড়ীতে ফেরার সময় রাস্তা বন্ধ দেখে আমি প্রতিবাদ করলে আমাদের উপর হামলা করে এতে আমার মা ,বোন, ও নেতা কর্মীরা আহত হয়।
এ ব্যাপারে সাভার পৌর বিএনপির নেতা , সাবেক মেয়র রেফাত উল্লাহ বলেন, ‘আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা উস্কানি না দিলে এ ঘটনা ঘটতো না। এ ঘটনার জন্য ক্ষমতাসীনরাই দায়ী। ’
খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থি নিয়ন্ত্রণে আনে ।
এবিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির বলেন, বিষয়টি তদন্ত করে বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40