নৌকা যেন না হারে: প্রধানমন্ত্রী

নৌকা যেন না হারে: প্রধানমন্ত্রী

আগামী নির্বাচন অত্যন্ত কঠিন হবে উল্লেখ করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আগামী নির্বাচনে নৌকাকে জয়ী করতে হবে। আগামীতে আওয়ামী লীগ যদি ক্ষমতায় না আসে তাহলে আমরা যুদ্দাপরাধীদের যে বিচার শুরু করেছি, তা বন্ধ হয়ে যাবে। আবারও আক্রমণ হবে। বাংলাদেশকে তারা আদর্শচ্যুত করবে। তাই মনে রাখতে হবে নৌকা যেন না হারে।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন ‘গণভবনে’ শনিবার তৃণমূল কর্মীদের নিয়ে আয়োজিত বিশেষ বর্ধিত সভায় তিনি এ নির্দেশনা দেন।

তৃতীয়পর্বের বিশেষ এ বর্ধিত সভায় ঢাকা, ময়মনসিংহ, রংপুর ও খুলনা বিভাগের ইউনিয়ন পর্যায়ের প্রতিনিধিরা অংশ নিয়েছেন।

আওয়ামী লীগ সভাপতি আরও বলেন, গ্রামে গ্রামে গিয়ে মানুষের কাছে নৌকায় ভোট চাইতে হবে। উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে। মনে রাখতে হবে একটি সিটও (আসন) হারানো যাবে না। নৌকা যেন না হারে, একটি সিটও যেন না হারে। একটি সিট হারলে আমরা সরকার গঠন করতে পারবো না। সেটি মনে রাখতে হবে। আর আগামী নির্বাচন অত্যন্ত কঠিন হবে। এটি মনে রেখেই সবাইকে কাজ করতে হবে।’

এর আগে চট্টগ্রাম, রাজশাহী, বরিশাল ও সিলেট বিভাগের ইউনিয়ন পর্যায়ের প্রতিনিধিদের নিয়ে দ্বিতীয় পর্বের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

আর গত ২৩ জুন জেলা-উপজেলা, মহানগর, পৌরসভার সভাপতি-সাধারণ সম্পাদক, দলীয় সংসদ সদস্য, জেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলার চেয়ারম্যানদের নিয়ে প্রথম পর্যায়ের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সেখানে আগামী নির্বাচন নিয়ে নানা ধরনের দিক-নির্দেশনা দেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40