কক্সবাজারে কউক’র ডাস্টবিন পৌরসভাকে হস্তান্তর

কক্সবাজারে কউক’র ডাস্টবিন পৌরসভাকে হস্তান্তর
কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের অফিস ভবনে কউকের চেয়ারম্যান লে: কর্ণেল (অব:) ফোরকান আহমদ এলডিএমসি, পিএসসি আনুষ্ঠানিকভাবে কক্সবাজার পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মাহবুবুর রহমান চৌধুরী মাবু‘র কাছে পরিচ্ছন্ন শহর গড়েতুলতে ও যত্রতত্র ময়লা-আর্বজনা ফেলা রোধকল্পে কক্সবাজার শহরের বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন মোড়ে স্থাপনকৃত ৫০ টি ডলফিন ডাষ্টবিন হস্তান্তর করেন।
৫জুলাই বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের অফিস ভবনে কউকের চেয়ারম্যান লে: কর্ণেল (অব:) ফোরকান আহমদ এলডিএমসি, পিএসসি আনুষ্ঠানিকভাবে কক্সবাজার পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মাহবুবুর রহমান চৌধুরী মাবু‘র হাতে আনুষ্টানিকভাবে তোলে দেন।
এই সময় কউক চেয়ারম্যান বলেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ একটি পরিকল্পিত পর্যটনবান্ধব পরিচ্ছন্ন কক্সবাজার গড়ে তুলতে কাজ করে যাচ্ছে, ইতিমধ্যে জনসচেতনতা সৃষ্টিকল্পে কক্সবাজারে পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান পরিচালনা ও পত্রিকায় সচেতনতামূলক বিজ্ঞপ্তি প্রচার করা হচ্ছে। শহরের গুরুত্বপুর্ণ পয়েন্ট, শিক্ষা প্রতিষ্ঠান সহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে সুর্ন্দয্য বর্ধনমূলক ডলফিন ডাষ্টবিন স্থাপন করা হয়েছে যা নিয়মিত তদারকি করবে কক্সবাজার পৌরসভা কিন্তু কক্সবাজারবাসীকেও নিজেদের আশপাশের পরিবেশ যাতে সুন্দর ও পরিষ্কার থাকে সেদিকে খেয়াল রাখতে হবে, যেখানে সেখানে ময়লা ফেলা যাবেনা এবং পৌরসভা কর্তৃক নির্ধারিত স্থানে ময়লা ফেলার আহবান জানানো হয়।
এই সময় উপস্থিত ছিলেন কউক এর সদস্য প্রকৌশল- লে. কর্ণেল মোহাম্মদ আনোয়ার উল ইসলাম, কউক এর নির্বাহী প্রকৌশলী কাজী ফজলুল করিম, কউক এর সচিব জনাব মো: শেখ ছাদেক, কক্সবাজার পৌরসভার সচিব জনাব রাছেল চৌধুরী, কউক এর উপ-নগর পরিকল্পনাবিদ জনাব জাহাঙ্গীর আলী সহ কর্মকর্তাবৃন্দ।

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40