বিএনপি-জামায়াত কোটা সংস্কারের নামে গণ্ডগোলের সৃষ্টি করছে -আইনমন্ত্রী

বিএনপি-জামায়াত কোটা সংস্কারের নামে গণ্ডগোলের সৃষ্টি করছে -আইনমন্ত্রী

বিএনপি ও জামায়াতের কুচক্রী মহল রাজনৈতিক ভাবে দেউলিয়া হওয়ার পর বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বন্ধ রাখার জন্য কোটা আন্দোলনের নামে গণ্ডগোল সৃষ্টি করছে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপি।

শুক্রবার সকাল সাড়ে ১১টায় আখাউড়া মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়ের একাডেমি ভবন উদ্বোধনের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই কথা বলেন। আইনমন্ত্রী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যখন বলেছেন, কোটা পদ্ধতির সংস্কার করা হবেই। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কথার বরখেলাপ করেন না। কোটা সংস্কার করার একটি পদ্ধতি আছে। সেই পদ্ধতি শেষ করার পরই সংস্কার করা যাবে তাই তাদের ধৈর্য রাখতে হবে বলে মন্ত্রী বলেছেন।

তিনি আরো বলেন, বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়নে নানা পদক্ষেপ গ্রহণ করেছে। আমরা চাই দেশের প্রত্যেকটি শিক্ষার্থী মেধাবী হয়ে গড়ে উঠবে। এর আগে আইনমন্ত্রী মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমি ভবন উদ্বোধন করেন। মনিয়ন্দ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক শাহজাহান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আইনমন্ত্রীর এপিএস এডভোকেট রাসেদুল কাউছার জীবন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন প্রমুখ।

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40