ফেসবুক লাইভে এসে নাসিরকে নিয়ে একি বললেন তরুণী!

ফেসবুক লাইভে এসে নাসিরকে নিয়ে একি বললেন তরুণী!

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এবং ইউটিউবে জাতীয় ক্রিকেটার নাসির হোসেনকে নিয়ে তিনটি অডিও ও ভিডিও আপ করেছেন এক তরুণী। এগুলো দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যম ভাইরাল হয়ে গেছে।

ভাইরাল হওয়া ফেসবুক লাইভের একটি অডিওতে নিজেকে নাসিরের গার্লফ্রেন্ড পরিচয় দিয়ে বলতে শোনা যায়, কী ব্যাপার, তুমি আজকাল আমাকে এড়িয়ে চলছো কেন? তোমার জন্য আমার কতো কষ্ট হয়, জাননা। এক পর্যায়ে নাসিরকে বলতে শোনা যায়, আমাকে ব্লক করে দাও।

আরেকটিতে মেয়েটিকে বলতে শোনা যায়, আমাকে জান বলে ডাকো, সোনা বলে ডাকো। এক পর্যায়ে মেয়েটি উত্তেজিত হয়ে নাসিরকে বিসিবির এক ঊর্ধ্বতন কর্মকর্তার মেয়ের হবু জামাই উল্লেখ করে বকাঝকা করতে শোনা যায়।

এ সময় নাসিরকে বেশ অসহায় মনে হচ্ছিলো। বারবার তাকে শান্ত হওয়ার জন্য অনুরোধ করলেও তরুণী তাকে বকাঝকা করে যাচ্ছিলো। নাসির তাকে বলছে, আমার গার্লফ্রেন্ডের বিয়ে হয়ে গেছে তাই আমার মনটা ভালনা। এ কারণে আমি ফেসবুকে ছিলাম না।

তৃতীয় ফেসবুক লাইভের অডিওতে মেয়েটি কাঁদতে কাঁদতে নাসিরের সঙ্গে কথোপকথন শুরু করে এক পর্যায়ে তাকে গালাগাল করে আত্মহত্যার হুমকি দেয়। নাসির তাকে যতই শান্ত হতে বলছে, মেয়েচি ততই রেগে যাচ্ছে। নাসির মেয়েটিকে শুভা নামে ডাকতে শোনা গেছে। এক পর্যায়ে নাসির তার ক্যারিয়ার ধ্বংস না করার আকুতি জানালে মেয়েটিকে আরও উত্তেজিত হয়ে বকাঝকা করতে

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40