কোটা বহালের দাবিতে শৈলকুপায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

কোটা বহালের দাবিতে শৈলকুপায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল
 
 শৈলকুপা প্রতিনিধি:
মুক্তিযোদ্ধা কোটা সহ সকল কোটা বহাল রাখার দাবিতে ঝিনাইদহের শৈলকুপায় মুক্তিযোদ্ধারা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে। শৈলকুপা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ শুক্রবার সকালে শহরে মুক্তিযোদ্ধা সংসদ চত্বরে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের আয়োজন করে। মানববন্ধনে শৈলকুপা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মনোয়ার হোসেন মালিথা, জেলা ডেপুটি কমান্ডার রইচ হোসেন, লুৎফর রহমান সহ প্রবীণ মুক্তিযোদ্ধারা বক্তব্য রাখেন। এসময় মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার স্ত্রী-সন্তান ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ একত্বতা প্রকাশ করে অংশ গ্রহণ করে।
মুক্তিযোদ্ধারা বলেন, মুক্তিযোদ্ধাদের সম্মানার্থে তাদের কল্যাণে বঙ্গবন্ধু ১৯৭২ সালে কোটা প্রবর্তন করেন কিন্তু স্বাধীনতার বিপক্ষের শক্তি আজ এই কোটা বাতিল করতে ষড়যন্ত্র করছে। দেশ কে অস্থিতিশীল করার চেষ্টা করছে, কলেজ-বিশ্ব বিদ্যালয়ে নৈরাজ্য করছে। কোটা বহালের পাশাপাশি মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে আরো জোরালো পদক্ষেপ দাবি করেন। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ জানিয়ে বলেন, সংসদে প্রধানমন্ত্রী মু্ক্তিযোদ্ধাদের পক্ষে কথা বলেছেন।
পরে মুক্তিযোদ্ধারা কবিরপুর সহ শহরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করে এবং শ্লোগানে শ্লোগানে মুখরিত করে কোটা বহাল রাখার দাবিতে।

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40