আশুলিয়ায় মমতাজ জেনারেল হাসপাতালে ভুল চিকিৎসায় নারীর মৃত্যু

আশুলিয়ায় মমতাজ জেনারেল হাসপাতালে ভুল চিকিৎসায় নারীর মৃত্যু

মাসুদ রানাঃ
চট্টগ্রামে সাংবাদিক কন্যার ভুল চিকিৎসায় মৃত্যুর রেশ না কাটতেই আশুলিয়ার পল্লিবিদ্যুৎ বেসরকারী মমতাজ হাসপাতালে ভুল চিকিৎসায় এক নারীর মৃত্যুর অভিযোগ উঠেছে। বৃহষ্পতিবার (৬জুলাই) রাতে ১২টায় আশুলিয়ার মমতাজ উদ্দিন জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে। লাইলি বেগম আশুলিয়ার ডেন্ডাবর এলাকার আবুল কাসেম এর স্ত্রী।
নিহতের সজনরা জানায়, টনসিল জনিত সমস্যা নিয়ে লাইলি বেগম (৩২) কে বৃহষ্পতিবার বিকেলে বেসরকারী মমতাজ জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়। রাতে অপারেশন চলাকালে ওই রুগীর মৃত্যু ঘটে। ঘটনার পর ডাক্তার এবং হাসপাতাল পরিচালনা কমিটির কাউকেই পাওয়া যায় নি। এসময় নিহতের স্বজনরা পুলিশে খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে।

পুলিশ জানায়, রাতে ভুল চিকিৎসায় রুগী মৃত্যুর খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। নিহতের মরদেহ্ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সেহরাওয়ার্দী মেডিকেল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আাশুলিয়া থানায় একটি মামলা দায়েরের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।
এদিকে ঘটনার পর থেকে অভিযুক্ত চিকিৎসক ডা: মুদ্দাচ্ছির মাহমুদ পলাতক রয়েছেন।

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40