সাভারে মুক্তিপন না পেয়ে শিশুকে হত্যা,আটক ২

সাভারে মুক্তিপন না পেয়ে শিশুকে হত্যা,আটক ২

মাসুদ রানাঃ  সাভারের হেমায়েতপুরে মুক্তিপন না পেয়ে শিশুকে হত্যা,আটক ২। জানাযায়, অপহরণের তিন দিন পরে ব্যাগে মোড়ানো জয়ন্ত(৩) নামের এক শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। এ ব্যপারে
ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ(ডিবি) এক সাংবাদিক সম্মেলনে জানান, সাভার থানার জিডির সূত্র ধরে তদন্তের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রথমে অপহরণকারী শুভকে আটক করে। পরে তার দেয়া তথ্যমতে নাসিরকে আটক করা হয় । অপহরণকারীরা জানান,শিশুটিকে অপহরনের পর তার পরিবারের কাছে ১লক্ষ টাকা মুক্তিপন দাবী করে, টাকা না দেয়ায় শিশুটিকে তারা বংশীনদীতে ফেলে দেয় ।
পরে পুলিশ অপহরণকারীর তথ্যের ভিত্তিতে সাভারের হেমায়েতপুর সংলগ্ন সিঙ্গাইরের ধল্লা ব্রিজের নীচ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে ।
শিশুর বাবা শ্রী সনুনাথ জানায় , ররিবার (০১) জুলাই সাভারের হেমায়েতপুর এলাকার মুসলিম পাড়া মহল্লা নিজ বাসার থেকে ছেলে জয়ন্তকে অপহরণ করে । অপহরণকারীরা শিশুর মুক্তির জন্য দেওয়ার জন্য এক লক্ষ টাকা দাবি করেন অপহরণকারীরা অন্যথায় ছেলে কে হত্যার হুমকি দেয় । জয়ন্তর পরিবার বিকাশের মাধ্যমে তাদের ৭ হাজার টাকা দেয়। অপহরণকারীদের বলে জানান পরিবারটি । ০২ জুলাই সাভার মডেল থানায় একটি নিখোঁজের সাধারন ডায়েরী করে শিশুটির পরিবার । সাভার মডেল থানা পুলিশ ও ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ যৌথ অভিযান চালিয়ে অপহরণকারীদের আটক করে ।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক আজগর আলী জানান, অপহরণকারী চক্রের দুই সদস্যকে আটক করে
প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যা রহস্য উদ্ঘাটন হয় । সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি ।

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40