কোটা আন্দোলনের নেতা বাকী বিল্লাহকে ছেড়ে দিয়েছে পুলিশ

কোটা আন্দোলনের নেতা বাকী বিল্লাহকে ছেড়ে দিয়েছে পুলিশ

সারা দেশে কোটা সংস্কার আন্দোলনের শিক্ষার্থীদের ওপর হামলা, গ্রেফতার ও নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ সভা থেকে আটক করা কোটা সংস্কার আন্দোলনের নেতা বাকী বিল্লাহকে ছেড়ে দিয়েছে পুলিশ।

মঙ্গলবার বিকাল ৪টায় জাতীয় প্রেসক্লাবের সামনে ‘উদ্বিগ্ন অভিভাবক ও নাগরিক সমাজ’-এর মানববন্ধন ও প্রতিবাদ সভা থেকে তাকে আটকের কিছুক্ষণ পরই ছেড়ে দেয়া হয়েছে বলে যুগান্তরকে জানিয়েছেন শাহবাগ থানার ওসি আবুল হাসান।

জানা যায়, ‘উদ্বিগ্ন অভিভাবক ও নাগরিক সমাজ’ ব্যানারে বিকাল ৪টার দিকে ছাত্র-শিক্ষক, অভিভাবক, সংস্কৃতিকর্মী ও রাজনৈতিক দলের নেতারা মানববন্ধনে দাঁড়াতে চাইলে পুলিশ বাধা দিয়ে ব্যানার কেড়ে নেয়।

এ সময় ব্যানার নিয়ে পুলিশের সঙ্গে ধাক্কাধাক্কির একপর্যায়ে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি বাকী বিল্লাহকে আটক করে পুলিশ। তাকে ছাড়াতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের শিক্ষক অধ্যাপক রেহনুমা আহমেদ স্বেচ্ছায় পুলিশ ভ্যানে উঠে পড়েন। পরে অনুরোধ করে জাবি শিক্ষক রেহনুমাকে প্রিজনভ্যান থেকে নামিয়ে দেয়া হয় বলে যুগান্তরকে জানান শাহবাগ থানার ওসি।

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40