‘নির্মূল না হওয়া পর্যন্ত জঙ্গিবিরোধী অভিযান চলবে’

‘নির্মূল না হওয়া পর্যন্ত জঙ্গিবিরোধী অভিযান চলবে’

বাংলাদেশ থেকে সম্পূর্ণ নির্মূল না হওয়া পর্যন্ত জঙ্গিবাদবিরোধী অভিযান চলবে বলে জানিয়েছেন র্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ।

তিনি বলেছেন, আজ থেকে দুই বছর আগে জঙ্গিবাদের নামে দেশকে, রাষ্ট্রকে জিম্মি করার যে নীলনকশা বাস্তবায়নের চেষ্টা চলেছে, সেই ভয়াল রাতে দায়িত্ব পালন করেছি। জঙ্গিবাদের নিরাপদ আশ্রয়ের স্থান যে বাংলাদেশ নয়, তা আমরা স্বল্প সময়ের মধ্যে প্রমাণ দিয়েছি।

রোববার সকালে গুলশানে হলি আর্টিসান বেকারিতে জঙ্গি হামলায় নিহতদের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে এসে এসব কথা বলেন তিনি।

বেনজির আহমেদ বলেন, আমরা গত দুই বছরে জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি। যারা বিভিন্নভাবে মদদপুষ্ট হয়ে ভ্রাতৃদেশগুলোর সামনে অপদস্থ করতে হামলার চেষ্টা করেছে। তবে খুব স্বল্প সময়ে প্রমাণ করেছি বাংলাদেশ জঙ্গিদের নিরাপদ আশ্রয় নয়। বাংলাদেশের মানুষ জঙ্গিবাদ বরদাস্ত করবে না।

তিনি বলেন, বাংলাদেশ থেকে সর্বশেষ জঙ্গিটিকে নির্মূল না করা পর্যন্ত আমরা অভিযান অব্যাহত রাখব। সরকারের নেতৃত্বে জনগণকে সঙ্গে নিয়ে আমরা এ অভিযান চালাব।

তিনি বলেন, হলি আর্টিসানের হামলার দিনে আমরা খুব দ্রুত সময়ের মধ্যে তাদের দমন করেছি। গত দুই বছরের জঙ্গিবিরোধী অভিযানের মাধ্যমে আমরা সারা বিশ্বকে সিগন্যাল দিতে সক্ষম হয়েছি।

তিনি আরও বলেন, এখনই আত্মতুষ্টির কোনো কারণ নেই। কারণ, জঙ্গিবাদ একটি দীর্ঘ প্রক্রিয়া।

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40