ঢাকার চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেছেন মোঃ সাইফুজ্জামান হিরো

ঢাকার চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেছেন মোঃ সাইফুজ্জামান হিরো

মোস্তফা কামাল :
ঢাকার চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হিসেবে মোঃ সাইফুজ্জামান হিরো গত ২৮শে জুন যোগদান করেছেন। তার আগে তিনি সিলেটের চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন। গত ১৪ই জুন আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের উপ সচিব প্রশাসন এক মোঃ মাহাবুবার রহমান সরকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তার নিয়োগের বিষয়টি জানা যায়। সুপ্রিম কোর্টের সঙ্গে পরামর্শ ক্রমে মোঃ সাইফুজ্জামান হিরোকে এ পদে নিয়োগ দেয়া হয়েছে। তিনি যশোর জেলার কোতয়ালী থানার বাগডাঙ্গা গ্রামে এক সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহণ করেন।

তার পিতার নাম (বীর মুক্তিযোদ্ধা) মোঃ সোলাইমান হোসেন এবং মাতার নাম জাহানারা বেগম, তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আইন শাস্ত্রে (অনার্স) এবং একই বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। অত্যন্ত দক্ষতার সাথে ১৩ তম বি,সি,এস, পরিক্ষায় উত্তীর্ণ হয়ে সহকারী জজ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে সহকারী জজ হিসেবে যোগদানের মাধ্যমে তার কর্ম জীবন শুরু করেন।

কর্মজীবনে দক্ষ বিচারক হিসেবে তিনি হয়েছেন সমাদৃত। তারই ধারাবাহিকতায় সিলেটের চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট থেকে ঢাকার চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেছেন। তিনি দুই সন্তানের জনক, সর্বশেষে আগামী দিনগুলোতে সুষ্ঠ ও সুন্দর ভাবে বিচার কার্য পরিচালনা করার জন্য সকলের দোয়া এবং সহযোগীতা কামনা করেছেন।

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40