ঐক্যের নামে ষড়যন্ত্র চলছে : নাসিম

ঐক্যের নামে ষড়যন্ত্র চলছে : নাসিম

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ঐক্যের নামে আবারও ষড়যন্ত্র শুরু হয়েছে। তবে অতীতের মতই ঐক্যবদ্ধ জনগণকে সঙ্গে নিয়ে সে ষড়যন্ত্র প্রতিহত করা হবে।

শুক্রবার (২৯ জুন) দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ে আয়োজিত ১৪ দলের সভা শেষে ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

সভায় অন্যান্যের মধ্যে দিলীপ বড়ুয়া, নজিবুল বশর মাইজ ভান্ডারী, শরীফ নুরুল আম্বিয়া, ডা. ওয়াজেদুল ইসলাম, আবদুর রহমান, খালিদ মাহমুদ চৌধুরী, ড আবদুস সোবহান গোলাপ, আফজাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম বলেন, অত্যন্ত দুঃখের বিষয় যে জাতীয় নির্বাচন যখন এগিয়ে আসছে, ঐক্যের নামে আবার তারা ষড়যন্ত্র শুরু করেছে। আমরা অতীতের মতই ঐক্যবদ্ধ জনগণকে সঙ্গে নিয়ে সে ষড়যন্ত্র প্রতিহত করবো।

তিনি বলেন, ১৪ দলের যে ঐক্য সেটা হলো মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার পক্ষের ঐক্য। বিএনপির নেতৃত্বাধীন জোট আন্দোলনের নামে ষড়যন্ত্র করে অন্য কোনো শক্তিকে ক্ষমতায় আনতে চায়। ১৪ দল এটা কখনও হতে দেবে না। জনগণকে সঙ্গে নিয়ে তাদের শক্তভাবে প্রতিহত করা হবে।

আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য আরও বলেন, মেসি রোনালদো পেনাল্টি মিস করতে পারে কিন্তু শেখ হাসিনা পেনাল্টি মিস করতে পারে না। অতীতে সব নির্বাচন যথা সময়ে হয়েছে, আগামী জাতীয় সংসদ নির্বাচনও যথা সময়ে অনুষ্ঠিত হবে।

এ ছাড়া অতীতের মতই ১৪ দল তিন সিটি নির্বাচনের পক্ষে মাঠে নামবে। রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি কর্পোরেশেনের নির্বাচনের পক্ষে ১৪ দলের নেতৃবৃন্দ সমর্থন জানিয়েছেন বলে জানান তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নাসিম বলেন, বার্ণিকাট যেটা বলছেন, সেটা একেবারেই তার নিজস্ব কথা। এ বিষয়ে কোনো মন্তব্য করবো না।

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40