রাসিক নির্বাচন: মনোনয়নপত্র জমা দিলেন বুলবুল

রাসিক নির্বাচন: মনোনয়নপত্র জমা দিলেন বুলবুল

রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে মেয়র পদে লড়তে মনোনয়নপত্র জমা দিয়েছেন মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে গিয়ে রিটার্নিং অফিসার সৈয়দ আমিরুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেন বুলবুল।

মোসাদ্দেক হোসেন বুলবুলের মনোনয়নপত্র জমা দেওয়ার আগে মহানগর বিএনপির দলীয় কার্যালয়ে বৈঠক করেন বিএনপি নেতারা। বৈঠকে যুবদল নেতা সুইটের মনোনয়নপত্র জমা না দেওয়ার সিদ্ধান্ত হয়। পরে সদ্য সাবেক মেয়র বুলবুল গিয়ে তার মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় যুবদল নেতা সুইটও উপস্থিত ছিলেন।

এছাড়া উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক সিটি মেয়র মিজানুর রহমান মিনু, বিএনপির রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, জেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন তপু, মহানগরের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন।

এর আগে দুপুরে ১৪ দলের প্রার্থী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন এবং জাতীয় পার্টির প্রার্থী ওয়াসিউর রহমান দোলনও মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়া নির্বাচনে অংশ নিতে মহানগর যুবদল সভাপতি আবুল কালাম আজাদ সুইটের পক্ষেও মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছিল। তবে তিনি জমা দেননি।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল আনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৮ জুন; মনোনয়নপত্র যাচাই-বাছাই ১ ও ২ জুলাই; প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৯ জুলাই এবং ১০ জুলাই প্রতীক বরাদ্দ শেষ করা হবে। আগামী ৩০ জুলাই রাসিক নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40