ব্রাহ্মণবাড়িয়ায় মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও শিশু নির্যাতন কে লাল কার্ড

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও শিশু নির্যাতন কে লাল কার্ড

মুমিনুল হক রুবেল :
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও শিশু নির্যাতন কে লাল কার্ড দেখিয়ে শপথ নিয়েছে প্রায় ৮০০ শিক্ষার্থী। শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় নবীনগর সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠানের অায়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেল এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার নবীনগর সার্কেল চিত্তরঞ্জন পাল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবীনগর থানার অফিসার ইনচার্জ অাসলাম সিকদার, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক অাবু মোছা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল অালম লিটন, ব্রাহ্মণবাড়িয়া লাল সবুজ উন্নয়ন সংঘের উপদেষ্ঠা ইব্রাহিম খলিল, সংগঠনের জেলা শাখার সভাপতি মুমিনুল হক রুবেল, সাধারন সম্পাদক মাহবুবুর রহমান মাহি, সাংগঠনিক সম্পাদক উজ্জল অাহমেদ, সিনিয়র সদস্য, রাসেল অাহমেদ, জাহিদুল ইসলাম, মোঃ ইব্রাহিম প্রমুখ।
শিক্ষার্থীদের নিয়মিত পড়াশুনা করে নিজকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে, মাদক থেকে দূরে থাকতে ও ছেলেরা ২১ বছর বয়সের অাগে বিবাহ বন্ধনে অাবদ্ধ না হতে শপথ পাঠ করান প্রধান অতিথি অতিথি অতিরিক্ত পুলিশ সুপার চিত্তরঞ্জন পাল। উল্লেখ্য, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেল গত ৮মার্চ পঞ্চগড়ের তেঁতুলিয়া থেকে টিফিনের টাকা বাঁচিয়ে সারাদেশে ভ্রাম্যমাণ এই সফর পরিচালনা করছেন। অাজ ৪০তম জেলা ব্রাহ্মণবাড়িয়ায় কার্যক্রম শেষ করেছেন।

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40