পাবনায় দুজনকে গুলি করে কুপিয়ে হত্যা

পাবনায় দুজনকে গুলি করে কুপিয়ে হত্যা

পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানার চরমপন্থী অধ্যুষিত তেবাড়িয়া বাজারে প্রকাশ্যে দুজনকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। রোববার সন্ধ্যা ছয়টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন আবদুল গফুর (৫৫) ও ইদ্রিস আলী (৪২)। গফুর আতাইকুলা থানার তেবাড়িয়া গ্রামের দবির উদ্দিনের ছেলে ও ইদ্রিস আলী গয়েশবাড়ী গ্রামের ময়েজ আলীর ছেলে। এঁদের মধ্যে গফুর চরমপন্থী সংগঠন পূর্ববাংলা কমিউনিস্ট পার্টিতে (এমএল-লাল পতাকা) যোগ দিয়েছিলেন বলে পুলিশ জানিয়েছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গফুর তেবাড়িয়া বাজারের একটি চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন। এ সময় ১০ থেকে ১২ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী আকস্মিকভাবে বাজারে ঢুকে বোমা ফাটিয়ে ত্রাস সৃষ্টি করে গফুরকে এলোপাতাড়ি কোপাতে থাকে এবং গুলি করে হত্যা করে। এ সময় বাজারের মুদি দোকানদার ইদ্রিস আলী এগিয়ে গেলে সন্ত্রাসীরা তাঁকে গুলি করে। এতে ঘটনাস্থলে তাঁরও মৃত্যু হয়।
আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চরমপন্থী সংগঠনের মধ্যে বিরোধ চলছিল। ধারণা করা হচ্ছে, এর জের ধরেই এ হত্যাকাণ্ড ঘটেছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে। হত্যার কারণ উদ্ঘাটনের চেষ্টা চলছে।

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40