বরিশালে দ্বিতীয় দিনের মতো বাস চলাচল বন্ধ

বরিশালে দ্বিতীয় দিনের মতো বাস চলাচল বন্ধ

দুই বাস মালিক সমিতির দ্বন্ধে বরিশাল নগরীর রূপাতলী বাস টার্মিনাল থেকে দক্ষিণাঞ্চলের ১৫টি রুটে দ্বিতীয় দিনের মতো বাস চলাচল বন্ধ রয়েছে। এতে চরম দুর্ভোগের শিকার হচ্ছেন ঈদে কর্মস্থলমুখী যাত্রীরা।

বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির নেতৃবৃন্দরা জানান, দীর্ঘদিন বন্ধ থাকার পর ঈদ উপলক্ষে গত ১৩ জুন বরিশাল থেকে ঝালকাঠি রুটে সরাসরি বাস চলাচল শুরু করা হয়। এরইমধ্যে বৃহস্পতিবার সকালে ঝালকাঠি বাস মালিক সমিতির নেতৃবৃন্দরা বরিশালের বাস চলাচলে বাঁধা দিয়ে ঝালকাঠির রায়াপুরা নামকস্থানে বরিশালের বাসগুলো আটকে দেয়। এমনকি বেশ কয়েকটি গাড়ি ভাংচুর ও স্টাফদের মারধর করা হয়। এ ঘটনার প্রতিবাদে এবং হামলাকারীদের বিচারের দাবীতে রূপাতলী বাসস্ট্যান্ড থেকে বাস মালিক ও শ্রমিকরা দক্ষিণাঞ্চলের ১৫টি রুটে বাস চলাচল বন্ধ করে দেয়।

একই দাবিতে শুক্রবার সকালে রূপাতলী বাসস্ট্যান্ড এলাকায় শ্রমিকরা বিক্ষোভ মিছিল করেছেন। সূত্রমতে, বিষয়টি সমাধানের জন্য শুক্রবার সন্ধ্যায় বরিশাল মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের অফিসে জরুরি সভার আয়োজন করা হয়েছে।

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40