যশোরে বিএনপির দুই নেতাকে তুলে নেওয়ার অভিযোগ

যশোরে বিএনপির দুই নেতাকে তুলে নেওয়ার অভিযোগ

যশোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ সাবেরুল হক সাবু ও নগর বিএনপির সভাপতি মারুফুল ইসলামকে সাদাপোশাকের পুলিশ ধরে নিয়ে গেছে বলে দলটির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। তবে পুলিশ বলছে, তাঁদের আটক করা হয়নি।

যশোর নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বলেন, ‘আমরা জানতে পেরেছি, গোয়েন্দা পুলিশ (ডিবি) তাঁদের তুলে নিয়ে গেছে।’ তিনি বলেন, ‘সাবেরুল হক ও মারুফুল ইসলাম সব রাজনৈতিক মামলায় জামিনে রয়েছেন। ঈদের আগ মুহূর্তে এ রকম একটি অহিংস কর্মসূচি থেকে নেতাদের ধরে নিয়ে যাওয়া খুবই দুঃখজনক।’ ঘটনার প্রত্যক্ষদর্শী জেলা যুবদলের সভাপতি তমাল আহমেদ সাংবাদিকদের বলেন, ঈদ উপলক্ষে দুস্থ মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের জন্য বৃহস্পতিবার বিকেলে শহরের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সড়কে জিলা স্কুলের সামনে যান বিএনপির এই দুই নেতা। সন্ধ্যা পৌনে ছয়টার দিকে সাদাপোশাকের একদল লোক একটি গাড়ি ও কয়েকটি মোটরসাইকেলে করে সেখানে হাজির হয়। পরে তারা ওই দুই নেতাকে গাড়িতে তুলে নিয়ে যায়।

এ ব্যাপারে জানতে চাইলে ডিবি পুলিশ যশোরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, ডিবি পুলিশের কোনো দল বিএনপির কোনো নেতাকে আটক করেনি।

যশোর কোতোয়ালি থানার ওসি আবুল বাশার রাত পৌনে নয়টায় বলেন, ‘বিএনপি নেতারা আটক হয়েছেন কি না, বলতে পারব না

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40