মক্কায় বিয়ে করলেন ইরফান পাঠান

মক্কায় বিয়ে করলেন ইরফান পাঠান

সময়টা তাঁর খুব একটা ভালো যাচ্ছে না। দীর্ঘদিন ধরেই জাতীয় দলের বাইরে ভারতীয় বাঁ-হাতি পেসার ইরফান পাঠান। সেই পাঠানের জীবনে এখন সুখের আলো। বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন জেদ্দাপ্রবাসী সাফা বেগের সঙ্গে।

বৃহস্পতিবার সৌদি আরবের মক্কার হারাম শরিফে তাঁদের বিয়ের অনুষ্ঠান হয়েছে। অবশ্য তিন মাস আগে তাঁদের বিয়ের দিন-তারিখ ঠিক হয়েছিল।

দুই পরিবারের ঘনিষ্ঠ সূত্রের বরাদ দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, দুই বছর ধরে একে অপরের সঙ্গে ঘনিষ্ঠভাবে যোগাযোগ ছিল। মক্কায় দু্ই পরিবারের উপস্থিতিতে অনেকটা ছোট পরিসরে বিয়ের অনুষ্ঠান হয়েছে। পরে রাতে সেখানকার একটি হোটেলে ভোজ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২১ বছর বয়সী সাফা মূলত জেদ্দায় বড় হয়েছেন। তিনি পড়ছেন জেদ্দার ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান স্কুলে। তাঁর বাবা ফারুক বেগও সেখানেই থাকছেন।

সাফা মূলত একজন মডেল। তিনি জেদ্দার একটি গণসংযোগ কোম্পানিতে কর্মরত।

বৃহস্পতিবার বিয়ের পর শুক্রবার ইরফান ও সাফার পরিবার জেদ্দায় ফিরে আসে। আগামী মার্চে ভারতে ইরফানের একটি বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করার কথা রয়েছে।

২০১২ সালে সর্বশেষ ওয়ানডে এবং টি-টোয়েন্ট ম্যাচ খেলেছেন ইরফান। দীর্ঘদিন ধরেই জাতীয় দলে ফেরার জন্য লড়াই করে যাচ্ছেন ২৯টি টেস্ট ও ১২০টি ওয়ানডে খেলা এই বাঁহাতি পেসার।

২৯ টেস্ট খেলে তিনি ১০০ উইকেট নিয়েছেন। আর ১২০ ওয়ানডেতে তাঁর সংগ্রহ ১৭৩ উইকেট।

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40