“রমজান আত্মশুদ্ধির মাস” হাটহাজারী প্রেস ক্লাবের ইফতার মাহফিলে বক্তারা

“রমজান আত্মশুদ্ধির মাস” হাটহাজারী প্রেস ক্লাবের ইফতার মাহফিলে বক্তারা
মো.আলাউদ্দীনঃ
হাটহাজারী প্রেসক্লাব এর আয়োজনে পবিত্র রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার ৩ জুন সতের রমজান উপজেলা পরিষদ হল রুমে এ আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
ইফতার মাহফিল উদযাপন পরিষদের আহবায়ক দৈনিক মানবকন্ঠ ও দৈনিক সূপ্রভাত বাংলাদেশ পত্রিকার হাটহাজারী প্রতিনিধি খোরশেদ আলম শিমুলের সভাপতিত্বে  ও সদস্য সচিব দৈনিক ইনকিলাব ও দৈনিক চট্টগ্রাম মঞ্চ পত্রিকার হাটহাজারী প্রতিনিধি আসলাম পারভেজ এর সঞ্চালনায় ইফতার মাহফিল ও আলোচনা সভায় আমন্ত্রিত অতিথিরা বলেন, “হাটহাজারী প্রেস ক্লাব বহু দিনের একটি সংগঠন। হাটহাজারী প্রেস ক্লাব কর্মকর্তারা এ ইফতার মাহফিলের মাধ্যমে সবাইকে একত্রিত করে আবারো প্রমান করেছেন এ প্রেস ক্লাব একটি শক্তিশালী ও গতিশীল সাংগঠনিক ভাবে দক্ষ সাংবাদিকদের সংগঠন”।
এতে উপস্থিত ছিলেন,বাংলাদেশ কল্যাণ পার্টি চেয়ারম্যান মেজর জেনারেল (অবঃ) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক,উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধূরী,ভাইস চেয়ারম্যান মাওলানা নাছির উদ্দীন মুনির,হাটহাজারী উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক এস এম মোরশেদ আলম চৌধুরী,অধ্যক্ষ ফরিদ আহমদ, অধ্যক্ষ শহিদুল ইসলাম, হাটহাজারী পৌরসভা বিএনপির আহবায়ক জাকের হোসেন,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক অধ্যাপক নাজমুল হুদা মনি,চ্ট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক যথাক্রমে শিপক কৃঞ্চ দেব নাথ ও মোরশেদুল আলম,যুবলীগ নেতা মোহাম্মদ হোসেন, ফরহাদাবাদ ইউপি চেয়ারম্যান ও প্যানেল চেয়্যারম্যান যথাক্রমে মো.ইদ্রিস মিয়া তালুকদার ও আলী আকবর,ছিপাতলী ইউপি চেয়ারম্যান নুরুল আহছান লাভু, উপজেলা শিক্ষা কর্মকর্তা সাঈদা আলম, শিক্ষক সমিতি উপজেলা শাখার সাধারণ সম্পাদক ফিরোজ চৌধুরী,প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক অশোক কুমার নাথ,যুগ্ন  সাধারণ সম্পাদক সৈয়দ নুরুল আবছার,সমবায় কর্মকর্তা আমানুল্লাহ খান,সমাজসেবা কর্মকর্তা বিল্লাহ আহমদ খান, পৌরসভা দোকানদার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক শফিউল আলম,জাগৃতির সাবেক সভাপতি আসলাম মোরশেদ, কাচারী বণিক সমিতির সভাপতি মোহাম্মদ রাশেদ, সাধারন সম্পাদক রেজাউল করিম বাবু,সাবেক সভাপতি জসিম উদ্দীন সিকদার, জাতীয় পার্টির সাধারন সম্পাদক লোকমান সিকদার,মডেল থানার ওসির প্রতিনিধি মো.একরাম উল্লাহ,থানার ডিএসবি মো. সোলাইমান,ইসলামী আন্দোলন বাংলাদেশ পৌর সভাপতি আজিজুল হক,জমিয়তে উলামায়ে ইসলাম এর সাধারন সম্পাদক মাওঃ এমরান সিকদার ,প্রেস ক্লাবের সাবেক সভাপতি এস এম জামাল উদ্দীন,সাধারন সম্পাদক হাসান মুকুল, হাটহাজারী কলেজের সাবেক ভিপি শেখ খোরশেদুজ্জান,অধ্যাপক শাহ আলম , মুক্তিযোদ্ধা সন্তান আবু সাঈদ, শিক্ষক নেতা মোঃ ইকবাল , উপজেলা ছাত্রদল নেতা কাজী এরশাদ উদ্দীন।
হাটহাজারী প্রেস ক্লাব কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেস ক্লাব সভাপতি কেশব কুমার বড়ুয়া(দৈনিক আজাদী),সহ-সভাপতি মোহাম্মদ হোসেন(দৈনিক জনকন্ঠ ও দৈনিক কর্ণফুলী), মুক্তিযোদ্ধা ও সাংবাদিক দিদারুল আলম দুলাল,শ্যামল নাথ(দৈনিক নয়া বাংলা),মির্জা মোহাম্মদ ইমতিয়াজ শাওন(নিউজ চিটাগাং সম্পাদক),মো.আলাউদ্দীন(দৈনিক সরেজমিন বার্তা ও ভোরের পাতা),একে এম নাজিম,মাহমুদ আল আজাদ(দৈনিক খবরপত্র ও দৈনিক অন্য দিগন্ত),সুমন পল্লব(সিটিজি ক্রাইম নিউজ ও দৈনিক নবচেতনা) প্রমূখ।
বক্তারা আরো বলেন, রমজান আত্মশুদ্ধির মাস,বিশ্বের মুসলিমরা রমজান মাসে রোজা রেখে সংযম পালন করেন। ১৭ রমজান ঐতিহাসিক বদর দিবসের মতো গুরুত্বপূর্ন একটি দিনে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করায় প্রেস ক্লাব সদস্যদের ধন্যবাদ জানান আমন্ত্রিত অথিতিরা।
ইফতার মাহফিলে মাহে রমজানের তাৎর্পয নিয়ে আলোচনা করেন ফটিকা বাইতুর শুক্কুর জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা আবু নাইম। পরিশেষে দেশের সকলের জন্য এবং হাটহাজারী প্রেস ক্লাবের সমৃদ্ধি কামনা করে দোয়া পরিচালনা করেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা নাছির উদ্দীন মুনির।

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40