আশুলিয়ায় নারী শ্রমিক ধর্ষিত

আশুলিয়ায় নারী শ্রমিক ধর্ষিত

মাসুদ রানাঃ
আশুলিয়ায় চীনা মালিকানাধীন একটি ব্যাটারি কারখানার বাথরুমে এক নারী শ্রমিক (২৫) ধর্ষণের শিকার হয়েছে। আশুলিয়ার আউকপাড়ায় রংফার লাইনিং ব্যাটারি কারখানার বাথরুমে রবিবার বিকেলে এ ধর্ষণের ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, আউকপাড়া এলাকায় ওই ব্যাটারি কারখানায় কাজ করে ২৭ জন শ্রমিক। গতকাল বিকেল ৩টার দিকে কারখানার বাথরুমে ওই নারী শ্রমিক যান। এ সময় ওই কারখানার কাজ করা রাজমিস্ত্রি আজাদ (২৮) কৌশলে ওই বাথরুমে গিয়ে দরজা বন্ধ করে ওই নারী শ্রমিকের মুখ গামছা দিয়ে বেধে ধর্ষণ করে।

ওই নারী শ্রমিককের চিৎকার শুনে কারখানার ইলেকট্রিশিয়ান রুবেল আহমেদ দৌঁড়ে গিয়ে ধর্ষণকারীকে আটক করার চেষ্টা করলে ধর্ষণকারী লুঙ্গি ও জুতা রেখে পালিয়ে যায়। পরে ওই নারী শ্রমিককে উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই ধর্ষণকারী কঠোর শাস্তি দাবি করেছে এলাকাবাসী।

এ বিষয়ে আশুলিয়া থানার অফিসার ইনচার্য ওসি আব্দুল আউয়াল বলেন, ধর্ষণের বিষয়টি এখনো আমার জানা নেই। খোঁজ খবর নিয়ে আমি ঘটনাস্থলে পুলিশ পাঠাচ্ছি। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি ধর্ষণের মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ধর্ষণের শিকার ওই নারী শ্রমিক তার স্বামীকে নিয়ে দোসাইদ পশিচমপাড়া এলাকায় বাসা ভাড়া থাকতেন। ধর্ষণের শিকার ওই নারী শ্রমিকের বাড়ি কুড়িগ্রাম জেলার ভুরাঙ্গামারি থানার খামার আন্দারিজা গ্রামে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40