মাদক ব্যবসায়ি আওয়ামী লীগ বা বিএনপি যে দলেরই হোক, কেউ ছাড় পাবে নাঃ ওবায়দুল কাদের

মাদক ব্যবসায়ি আওয়ামী লীগ বা বিএনপি যে দলেরই হোক, কেউ ছাড় পাবে নাঃ ওবায়দুল কাদের

মাসুদ রানাঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,মাদক ব্যবসায় উখিয়া-টেকনাফ আসনে ক্ষমতাসীন দলের সংসদ সদস্য আবদুর রহমান বদির বিরুদ্ধে অপরাধ বা অভিযোগ যদি প্রমানিত হয়,তাহলে তার বেয়াই আকতার কামাল যেমন ছাড় পায়নি তেমনি,বদি একা নন,মাদক ব্যবসায়ি সে আওয়ামী লীগ,বিএনপি বা অন্য যে কোন দলেরই হোক না কেন, কেউ ছাড় পাবে না।
ঈদকে সামনে রেখে সাভারের আশুলিয়ায় সড়কের উন্নয়ণ কাজের পরিদশনে গিয়ে সাংবদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।
মন্ত্রী বলেন,মাদকের বিরুদ্ধে আইন শৃঙ্খলা বাহিনীর চলমান জনগন স্বতস্ফূর্তভাবে স্বাগত জানিয়েছে।কেবলমাত্র রাজনৈতিকভাবে মতলববাজরা এ অভিযানের সমালোচনা করছে জানিয়ে মন্ত্রী বলেন,মাদকের সাথে অস্ত্র,কালোটাকা সবই জড়িত। এই মাদক আগামী প্রজন্মকে ধবংস করছে।পৃথিবীর বিভিন্ন দেশে মাদক ব্যবসায়িদের বিরুদ্ধে এমন অসংখ্য অভিযানের উদাহরন টেনে মন্ত্রী বলেন,মাদক ব্যবসায়িরা শক্তিশালী।অভিযান চলাকালে মাদক ব্যবসায়িরা আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যদের গুলি করবে আর তারা কি তখন জুই ফুলের গান গাইবে?
ভারতে গিয়ে তিস্তার পানি বণ্টনসহ দুই দেশের অমীমাংসিত বিষয়গুলোর অগ্রগতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কী করেছেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ প্রশ্নের জবাবে বিএনপির ভূমিকা কঠোর সমালোচনা করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী।
তিনি বলেন,ফকরুল সাহেব কারা? যারা ভারতে গিয়ে লাল কার্পেটের সম্বর্ধণা নিয়ে ঢাকায় ফিরে সাংবাদিকের বলেছিলো,গঙ্গার পানি নিয়ে কথা বলতে তো ভুলেই গিয়েছিলাম। কিন্তু আমরা ভুলে যাইনি। আওয়ামী লীগের প্রতিনিধি হিসেবে আমরা সম্প্রতি ভারতে গিয়েও এ ব্যাপারে কথা বলেছি।
আর প্রধানমন্ত্রী তো এবার দিল্লী-ও যাননি।গিয়েছেন শান্তিনিকেতনে ভিন্ন কর্মসূচীতে।সেখানে এ বিষয়ে আলোচ্যসূচী না থাকলেও তিস্তার পানি বন্টন নিয়ে মমতা ব্যানার্জীর সাথে আলোচনা করেছেন।প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে একান্তে বৈঠকে রোহিঙ্গা ইস্যুর সাথে যে তিস্তার প্রসঙ্গ আলোচনা হয়নি তাই বা কি করে জানেন ফকরুল সাহেব।
আজকেও মমতা ব্যানার্জীর সাথে আমাদের প্রধানমন্ত্রীর বৈঠক আছে। আমার বিশ্বাস চুক্তি যে কোন সময়ে হতে পারে।চুক্তি হবেই। কারণ এই সফর থেকে বেশ অগ্রগতি হয়েছে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40