রাশিয়া বিশ্বকাপের ইংল্যান্ড দল ঘোষণা

রাশিয়া বিশ্বকাপের ইংল্যান্ড দল ঘোষণা

রাশিয়া বিশ্বকাপকে সামনে রেখে প্রায় সব দলই ঘোষণা করছে নিজেদের প্রাথমিক দল। তবে ব্রাজিল আর কোস্টারিকার মতো ইংল্যান্ডও হেঁটেছে মূল দলের পথেই। আজ বুধবার দলটির কোচ গ্যারেথ সাউথগেট ঘোষণা করেছে ২৩ সদস্যের দল। এই দলই যে থাকছে বিশ্বকাপের মূলপর্বে সেটা নিশ্চিত।

দলে ডাক পেয়েছেন তরুণ ট্রেন্ট আলেকজান্ডার-আরনোল্ড ও রুবেন লফটাস-চিক। মিডফিল্ডার লফটাস-চিক এর মধ্যেই ইংলিশদের হয়ে মাঠে নামলেও ডিফেন্ডার আলেকজান্ডার-আরনোল্ড বিশ্বকাপেই নামবেন নিজের অভিষেক ম্যাচে।

অভিজ্ঞ মাঝমাঠের খেলোয়াড় জর্ডান হ্যান্ডারসনের ওপর থাকছে দলের নেতৃত্বের ভার। ইংলিশ প্রিমিয়ার লিগ (ইপিএল) তারকা হ্যারি কেন, জ্যামি ভার্ডি আর মার্কাস র‍্যাশফোর্ডের সঙ্গে সুযোগ পেয়েছেন ড্যানি ওয়েলব্যাকও।

রাশিয়া বিশ্বকাপে ২৩ সদস্যের ইংল্যান্ড দল :

গোলরক্ষক : জ্যাক বাটল্যান্ড, জর্ডান পিকফোর্ড ও নিক পোপ।

ডিফেন্ডার : ট্রেন্ট আলেকজান্ডার-আরনোল্ড, গ্যারি কাহিল, ফিল জোনস, হ্যারি ম্যাগাইর, ড্যানি রোজ, জন স্টোনস, কিরন ট্রিপিয়ার, কাইল ওয়াকার ও অ্যাশলে ইয়ং।

মিডফিল্ডার : ডেলে আলি, ফ্যাবিয়ান ডেলফ, এরিক ডায়ার, জর্ডান হ্যান্ডারসন, হেসে লিনেগার্ড, রুবেন লফটাস-চিক ও রাহিম স্টার্লিং।

ফরোয়ার্ড : হ্যারি কেন, মার্কাস র‍্যাশফোর্ড, জ্যামি ভার্ডি ও ড্যানি ওয়েলব্যাক।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40