চেষ্টার দিক দিয়ে আমরা ১০০ ভাগ সফল : খোকন

চেষ্টার দিক দিয়ে আমরা ১০০ ভাগ সফল : খোকন

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিগত ১০ বছরেও যে উন্নয়ন হয়নি, গত তিন বছরে তার চেয়ে বেশি উন্নয়ন হয়েছে বলে দাবি করেছেন মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

আজ বুধবার সকালে রাজধানীর নগর ভবনে মেয়র হিসেবে সাইদ খোকনের তিন বছর পূর্তি উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এই দাবি করেন দক্ষিণের মেয়র। এ সময় তিনি জানান, গত তিন বছরে দক্ষিণ সিটিতে জলাবদ্ধতা নিরসন, এলইডি লাইট স্থাপন, যানজট নিরসন, ফুটপাত, মাঠ ও খাল দখলমুক্ত করাসহ অনেক উন্নয়ন হয়েছে।

দক্ষিণ সিটির সমস্যা সমাধানে শতভাগ চেষ্টা করা হচ্ছে জানিয়ে মেয়র বলেন, নির্বাচনী ইশতিহারে আরো যেসব বিষয় আছে সেগুলোকে অগ্রাধিকার দেওয়া হবে। আগামী বর্ষায় মশার কারণে যাতে চিকুনগুনিয়া রোগ বিস্তার লাভ করতে না পারে সেজন্য মাসব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে বলেও জানান দক্ষিণের মেয়র।

মেয়র সাঈদ খোকন বলেন, ‘বিগত ১০ বছরে যে উন্নয়ন, পরিকল্পনা, বাস্তবায়নের রেশিও যদি আপনি হিসাব করেন তিন বছরে যেটা সম্পন্ন হয়েছে বিগত ১০ বছরে সেটা হয়নি। এটা আমি আপনাদের প্রকাশ্যে বলছি। আমাদের আন্তরিকতা ও প্রচেষ্টার কোনো কমতি নেই। আমাদের সীমাবদ্ধতা রয়েছে। ঢাকা শহরে ৫৬টি সেবামূলক সংস্থা রয়েছে। এখানে সমন্বয়ের একটি বিষয় রয়েছে। আমাদের চেষ্টার কোনো কমতি ছিল না এবং থাকবে না। আমরা চেষ্টা করে যাব। চেষ্টার দিক দিয়ে আমরা শত ভাগ সফল।’

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40