ইটিভির সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগপত্র উপস্থাপন

ইটিভির সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগপত্র উপস্থাপন

নিজস্ব প্রতিবেদক :

অর্থপাচার আইনের মামলায় একুশে টেলিভিশনের (ইটিভি) সাবেক চেয়ারম্যান আবদুস সালামসহ তিনজনের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা অভিযোগপত্র আদালতে উপস্থাপন করা হয়েছে।

আজ বুধবার ঢাকার মহানগর হাকিম প্রণব কুমার হুইর আদালতে এ অভিযোগপত্র উপস্থাপন করা হয়।

আদালতের বেঞ্চ সহকারী জহুরুল হক জহির জানান, আজ সিএমএম আদালতে অভিযোগপত্র উপস্থাপন করা হলে বিচারক মামলাটি ঢাকা মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন। সেখানে এ মামলায় তাঁদের বিচার হবে।

এ মামলার অন্য দুই আসামি হলেন ইটিভির প্রাক্তন ব্যবস্থাপনা পরিচালক (বর্তমানে পরিচালক) আশরাফুল আলম ও সিনিয়র ম্যানেজার (ফাইন্যান্স) মো. ফজলুর রহমান শিকদার।

মামলার আরজি থেকে জানা যায়, নিয়ম বহির্ভূতভাবে একুশে টেলিভিশনের ২৬ লাখ ৭০ হাজার টাকা উত্তোলন করে ৩০ হাজার ইউরো মুদ্রা ক্রয়ের অভিযোগে ২০১৬ সালের ১৩ এপ্রিল রাজধানীর তেজগাঁও থানায় দুদকের উপপরিচালক মো. সামছুল আলম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। পরবর্তী সময়ে গত সোমবার মানি লন্ডারিং প্রতিরোধ আইন, ২০১২ এর ৪(২), ৪(৩) ধারায় আসামিদের বিরুদ্ধে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40