বুঝতে হবে নিশো-নাদিয়ার নাটক

বুঝতে হবে নিশো-নাদিয়ার নাটক

বিনোদন রিপোর্ট :

সামাজিক ও নাগরিক দায়বদ্ধতার গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘বুঝতে হবে’। নাটকটিতে আফরান নিশোর বিপরীতে অভিনয় করেছেন সালমা খানম নাদিয়া। এছাড়াও নাটকটির মাধ্যমে টাঙ্গাইলের স্কুল জীবনের তিন বন্ধু জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা রিয়াজুল রিজু, জনপ্রিয় অভিনেতা আফরান নিশো এবং নাটকটির পরিচালক মামুন খান দীর্ঘদিন পর একসাথে হয়েছেন।

নাটকটিতে দেখা যাবে সজল একজন শিক্ষিত পজিটিভ মনের মানুষ। সে সমাজের বিভিন্ন ক্রুটি বিচ্যুতি অসংগতি দুর করে সুন্দর একটি স্বদেশের স্বপ্ন দেখে। ঘটনাক্রমে মতুর্জাকে টার্গেট করে সজল কিছু সামাজিক ভুলত্রুটি সংশোধনের চেষ্টা চালায়। যেমন- রাস্তায় কলার ছোকলা ফেলা, ওভারব্রীজ রেখে রাস্তা পার হওয়া, মহল্লার রাস্তায় ক্রিকেট খেলা, লাইন ছেড়ে যত্রতত্রভাবে বাসে ওঠা।

এসব ঘটনায় মতুর্জা রেগে যান। একমাত্র মেয়ে আনিতার সাথে বাকবিতন্ডা হয়। আনিতা সজলকে ভালোবাসে। এ বিষয় নিয়ে সজল ও আনিতার মধ্যে টানাপোড়ন শুরু হয়। সজল আনিতাকে কথা দেয় সে আর মর্তুজাকে বিভ্রান্ত করবে না।

মামুন খানের গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় ও কারুকাজ প্রোডাকশন প্রযোজিত নাটকটিতে নির্বাহী প্রযোজক হিসেবে আছেন রাশেদ জামান। নাটকটির ক্যামেরাম্যান হিসেবে ছিলেন তারেক বাবু, প্রধান সহকারী পরিচালক হিসেবে আর. কে. সরকার রকি ও সহকারী পরিচালক হিসেবে ফয়সাল মাসুদ ছিলেন।

আজ শুক্রবার সন্ধ্যা ৭টা৪০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে নাটকটি। মঞ্জুর রহমান রচিত নাটকটিতে আরও অভিনয় করেছেন ফারজানা রিক্তা, কাজী উজ্জল, হাসি মুন, মেহেদী আকাশ প্রমুখ।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40