নানা আয়োজনে হাটহাজারীতে বর্ষবরণ পালন

নানা আয়োজনে হাটহাজারীতে বর্ষবরণ পালন

মোঃআলাউদ্দীন,হাটহাজারীঃ
চৈত্র সংক্রান্তির মাধ্যমে ১৪২৪ সনকে বিদায় জানিয়ে বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হয়েছে নতুন বছর ১৪২৫ বাংলা সন। হাটহাজারীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে বর্ষবরণের এ দিনটি পালন করে উপজেলা প্রশাসন।

এ উপলক্ষে শনিবার ১৪ এপ্রিল সকালে হাটহাজারী উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক আকতার উননেছা শিউলীর সভাপতিত্বে শোভাযাত্রাটি উপজেলা প্রাঙ্গন থেকে শুরু হয়ে বাজারের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে পুনরায় উপজেলা প্রাঙ্গনে এসে শেষ হয় ।

এতে উপজেলা চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী, সহকারী কমিশনার ভূমি এস আর আরমান শাকিল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, সমবায় অফিসার আমান উল্লাহ খাঁন, কৃষি কর্মকর্তা শেখ আব্দুল্লাহ ওয়াহেদ, সিনিয়র মৎস্য কর্মকর্তা আজহার আলিসহ,ইউপি চেয়ারম্যান বৃন্দ,উপজেলার বিভিন্ন অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহন করেন।

এদিকে বর্ষবরণ উপলক্ষে আমন্ত্রিত অথিতিদের জন্য পান্তা ইলিশের ব্যবস্থা করে উপজেলা প্রশাসন।পরে উপজেলা হল রুমে স্থানীয় ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিল্পীদের অংশগ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40