ঝিনাইদহে ৩২ মাদকসেবীর আত্মসমার্পণ

ঝিনাইদহে ৩২ মাদকসেবীর আত্মসমার্পণ

নিজস্ব প্রতিনিধি :

স্বাভাবিক জীবনে ফেরার প্রত্যাশায় ঝিনাইদহে ৩২ মাদকসেবী স্বেচ্ছায় আত্মসমর্পণ করেছে। তারা একজোট হয়ে সদর থানায় উপস্থিত হয় এবং পুলিশকে এ বিষয়ে অবগত করেন। এসময় পুলিশের পক্ষ থেকে তাদেকে আশ্বাসসহ রজনীগন্ধার স্টিক দিয়ে স্বাগত জানানো হয়। এ উপলক্ষে রোববার সদর থানা মিলনায়তনে উপস্থিত হয় জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার মিজানুর রহমানসহ জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হক শেখ জানান, জেলায় মাদকাসক্ত ব্যক্তি, মাদক ব্যবসায়ীসহ এ জাতীয় অপরাধের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে অভিযান চলছে। এরই মাঝে গাজা, মদ, হেরোইন, ইয়াবাসহ বিভিন্ন নেশায় আসক্ত বেশকিছু ব্যক্তি নিজেদের ভুল স্বীকার করে স্বাভাবিক জীবনে ফেরার অঙ্গিকার করে। যে কারণে তাদের সুযোগ দেয়া হয়েছে। জেলায় যারা স্বাভাবিক জীবনে ফিরবে না তাদের বিরুদ্ধে কঠোর আইনি পদক্ষেপ নেয়া হবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40