নেতাকর্মীদের সাথে নিয়ে স্মাটকার্ড গ্রহনকরলেন সাবেক সাংসদ মুরাদ জং

নেতাকর্মীদের সাথে নিয়ে স্মাটকার্ড গ্রহনকরলেন সাবেক সাংসদ মুরাদ জং

মাসুদ রানা :

গত ৪ঠা এপ্রিল বুধবার বিকেলে আশুলিয়ার কাঠগড়া উচ্চ বিদ্যালয়ে জাতীয় পরিচয় পত্রের ডিজিটাল সংস্করণ স্মাটকার্ড গ্রহনকালে এদিন প্রায় দুই হাজার মোটর সাইকেল ও ৩০টি বিলাসবহুল প্রাইভেট কারসহ এক মনোমুগ্ধকর শোভাযাত্রা সহকারে আশুলিয়ায় প্রবেশ করেন মুরাদ জং ।

এসময় ইয়ারপুর ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু তাহের মৃধার নেতৃত্বে প্রায় ১শ”টি মাটর সাইকল,ধামসানা ইউপির ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মোস্তাক খানর নেতৃত্বতে প্রায় ৫০টি মোটর সাইকেল , নরসিংহপুর এলাকার শহিদুল ইসলাম শাহীর নেতৃত্বতে ৩০টি মোটর সাইকেল ও আশে পাশের বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা শত শত মোটর সাইকেল ও প্রাইভেটকার যোগে এক বিশাল শোডাউনে অংশগ্রহন করে ।

এসময় রাস্তার দুই ধারে দাড়িয়ে থাকা উৎসুক জনতার উদ্দেশ্যে হাত নেড়ে শুভেচ্ছা জানান,কখনো কখনো গাড়ী থেকে নেমে বয়োবৃদ্ধদের সাথে কর মর্দন করে ও কুশল বিনিময় করেন । মুরাদ জং এর গাড়ী বহর যখন কাঠগড়া উচ্চ বিদ্যালয়ে পৌছেন তখন আওয়ামীলীগের নেতাকর্মী ও সাধারন মানুষর জনস্রোত রুপান্তরিত হয় জনসমুদ্রে বিদ্যালয়ের মাঠটি তখন কানায় কানায় পূন্য । শুধু জয় বাংলা আর মুরাদ জং এর আগমন ধণিতে প্রকম্পিত হচ্ছিল চারদিকে । মানুষের মাঝে বাধভাঙ্গা উচ্ছাস আর আবেগ পরিলক্ষিত হয় তা বহুদিন দেখেনি আশুলিয়াবাসী । নিজের স্মাটকার্ডটি গ্রহনর পর উপস্থিত জনতার উদ্দেশ্যে মুরাদ জং বলেন , আমি আপনাদের-ই ছিলাম আপনাদের-ই আছি ।আমি কচ্ছপের মত ১১০বছর বাচতে চাই না, সিংহের মতো ১২বছর বাচতে চাই । মাঝে কিছু দিন দূর ছিলাম আমার নেত্রী জননত্রী শখ হাসিনা আবারা আমাক আপনাদর সেবা করার সুযাগ দিয়েছে। তাই এখন থেকে আমি আপনাদের মাঝে মিশে যেতে চাই । আপনাদর সাথে নিয়ে সাভার আশুলিয়াকে উন্নয়নের রোল মডেলে পরিনত করতে চাই ,অতিতের ভুল গুলো শুধরে নিয়ে নতুন ধারায় পথ চলতে চাই । আগামী ৩০শে এপ্রিল সিমানা নির্ধারণী রায়ের পর আপনাদের সাহায্য সহযোগিতা নিয়েই নির্বাচনী প্রচারণায় নামবো । তিনি আরও বলেন, আজ যারা এখানে এসেছেন আমি আপনাদর খবর দেইনী, আপনারা আমাকে ভালবেসে ,আওয়ামীলীগকে ভালবেসে এখানে এসেছেন আপনারাই আমার প্রকৃত আপনজন। আপনারা আমাকে ভুলে যাননী ,আমি কথা দিলাম আমি আপনাদের কখনো ভুলবোনা, আপনাদের সুখ-দুঃখ অতিতের ন্যায় আগামীত ও পাশে থাকবো, পরিশেষে নিজের স্মার্টকার্ডটি সবার উদেশ্যে উৎস্বর্গ করেন ।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40