‘মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখাতে হবে’

‘মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখাতে হবে’

নিজস্ব প্রতিবেদক :

মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখাতে হবে জানিয়ে সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, এ ব্যাপারে প্রত্যেকটি পরিবারকে সচেতন হতে হবে। এছাড়া আইন শৃঙ্খলা বাহিনীকে আরও সচেষ্ট হওয়া দরকার। বুধবার বিকেলে রাজধানীতে অনুষ্ঠিত এক গণর‌্যালি শেষে সংক্ষিপ্ত সভায় সমাপনী বক্তৃতায় এসব কথা বলেন।

অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশ গড়ে তোলা এবং মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ করার দাবিতে নগরীর ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এই র‌্যালির আয়োজন করা হয়। এই গণর‌্যালিতে নেতৃত্ব দেন সমাজকল্যাণ মন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। গণর‌্যালিটি ফকিরাপুল কাঁচাবাজার থেকে শুরু করে ফকিরাপুল ও আরামবাগের বিভিন্ন মহল্লা ঘুরে আরামবাগের রয়েলের মোড়ে এসে শেষ হয়। র‌্যালিতে বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।

মেনন বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে পরিবার ও সমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। দেশের উন্নয়নে যে মাইল ফলক স্থাপিত হয়েছে তা ক্ষতিগ্রস্ত হবে যদি মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করা না যায়।

এসময় অন্যদের মধ্যে সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির নেতা আব্দুর রহিম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর গোলাম আশরাফ তালুকদার, মতিঝিল থানা আওয়ামী লীগের সভাপতি বশিরুল আলম খান বাবুল প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় সভাপতিত্ব করেন ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক। সভা পরিচালনা করেন ৯ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক মায়নুল হক মায়নু।

এসময় ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য কমরেড কামরূল আহসান, কেন্দ্রীয় সদস্য দীপঙ্কর সাহা দিপু, মোস্তফা আলমগীর রতন, ঢাকা নগর সাধারণ সম্পাদক কিশোর রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40