পাবনায় বিএনপির কর্মীসভা

পাবনায় বিএনপির কর্মীসভা
পাবনা প্রতিনিধি:

জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপারস বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে পাবনা জেলা বিএনপি কর্মীসভা করেছে। বুধবার বেলা ১২টার সময় শহরের একটি রেষ্টুরেন্টের হলরুমে এই কর্মী সভার অয়োজন করে। জেলা বিএনপির সভাপতি কে,এস,মাহামুদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহামুদ টুকু।
কর্মীসভায় প্রধান অতিথি তার বক্তেব্যে বলেন, আগামী সংসদ নির্বাচনে বিএনপি অবশ্য ক্ষমতায় আসবে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পাবেন। খালেদা জিয়াকে ভেতরে রেখে এই দেশে কখনো নির্বাচন হতে দেয়া হবে না। আওয়ামী লীগ যত ষড়যন্ত্র করুক না কেনো সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে।
তিনি আরো বলেন, আমাদের নেত্রীকে দুর্নীতির দায়ে ষড়যন্ত্র করে কারাগারে আটকে রেখেছে। আওয়ামী লীগ যে পরিমাণ দেশে লুটপাট আর দুর্নীতি করেছে দেশের মানুষ তার উচিৎ জবাব দিবে। আওয়ামী লীগ পালানোর সুযোগ পাবে না। বিএনপি ক্ষমতায় গেলে প্রত্যেককে আইনের আওয়তায় নিয়ে আসা হবে। সকলকে আগামী নির্বাচনের বিএনপিকে ক্ষমতায় নিয়ে আসার জন্য মাঠ পর্যায়ে কাজ করে যাওয়ার কথা বলেন।
পাবনা জেলা বিএনপির আয়োজিত এই কর্মী সভায় আরো উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য কে এম সেলিম রেজা হাবিব, সিরাজুল ইসলাম সরদার, কৃষিবিদ হাসান জাফির তুহিন, জহুরুল ইসলাম বাবু, কে এম আনোয়ার ইসলাম ও জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নূর মহম্মদ মাসুম বগা প্রমুখ।
কর্মীসভায় জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল সহ অংঙ্গ সংগঠনের সহশ্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। দুপুর ২টার দিকে কর্মীসভা সমাপ্ত হয়।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40