ঢাবির হলে ক্যান্টিন মালিক অবাঞ্ছিত

ঢাবির হলে ক্যান্টিন মালিক অবাঞ্ছিত
বিশ্ববিদ্যালয় সংবাদদাতা :

নিম্নমানের খাবার পরিবেশন করায় ক্যান্টিন মালিককে অবাঞ্ছিত ঘোষণা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. এ জে এম শফিউল আলম ভূঁইয়া। আজ মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন এই শিক্ষক। বিজয় একাত্তর হলের ওই ক্যান্টিন মালিকের নাম মো. ইসমাঈল হোসেন। পরে তাঁকে হল প্রাঙ্গণে দেখা গেলে তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান হল প্রাধ্যক্ষ।

জানা গেছে, বেশ কিছুদিন ধরেই ক্যান্টিনের খাবারের মান নিয়ে অভিযোগ আনছিলেন হলটির আবাসিক শিক্ষার্থীরা। বিষয়টি নজরে আসে হল প্রাধ্যক্ষের। এর পরপরই ওই ক্যান্টিন মালিকের বিরুদ্ধে এই ব্যবস্থা নেন অধ্যাপক শফিউল আলম।

এর আগে এসব অব্যবস্থাপনার অভিযোগে হল প্রশাসনের পক্ষ থেকে ক্যান্টির কর্তৃপক্ষকে নোটিশ দেওয়া হয়। সেখানে বলা হয়, কর্তৃপক্ষের অনুমতি ছাড়া একদিন দুবেলা ক্যান্টিন বন্ধ রাখা, ক্যান্টিনের খাবারের মান যথার্থ না হওয়া এবং নির্ধারিত মূল্যতালিকার বেশি দামে খাবার পরিবেশন করার কারণে বিজয় একাত্তর হল ক্যান্টিন ম্যানেজার ইসমাঈল হোসেনকে হল প্রাঙ্গণে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। এই বিজ্ঞপ্তি জারির পর তাঁকে হল প্রাঙ্গণে দেখা গেলে তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40