চাকরি ছেড়ে চা বিক্রি করে কোটিপতি নারী

চাকরি ছেড়ে চা বিক্রি করে কোটিপতি নারী

আসলে হতাশা কোনো সমাধান নয়। চেষ্টা আর সাধনা থাকলে সবকিছুই সম্ভব। আর তেমনটিই করে দেখিয়েছেন আমেরিকার কলেরাডোর ব্রুক এডি নামের এক নারী। তিনি চাকরি ছেড়েছিলেন ব্যবসা করবেন বলে। অবশেষে চা বিক্রি করেই তিনি হয়ে গেলেন কোটিপতি।

খুব তাড়াতাড়িই যে এতো সফল হবেন, তা হয়তো তিনি নিজেও বুঝতে পারেননি। ব্রুক এডি ২০০২ সালে ভারত এসেছিলেন ঘুরতে। সেখানে চা খেয়েছিলেন। ভারতীয় চা তার পছন্দ হয়ে গিয়েছিল। ভাবলেন, দেশে গিয়েও হয়তো এরকম চা পাবেন।

কিন্তু চার বছর পর দেশে ফিরে হতাশ হলেন তিনি। ভারতীয় চায়ের মতো স্বাদ তিনি আমেরিকার কোথাও পেলেন না। তাই নিজের উদ্যোগেই চালু করলেন ভারতীয় চায়ের দোকান। নাম দিলেন ‘ভক্তি চা’। ২০০৭ সাল থেকে ব্যবসা শুরু করেন তিনি। বর্তমানে তিনি সাত মিলিয়ন ডলারের মালিক।
এছাড়া ২০১৭ সালে তিনি ভক্তি চায়ের একটি ওয়েবসাইট খুলেছেন। এরমধ্যে বেশ কয়েকবার ভারত ঘুরে গিয়েছেন ব্রুক। সিঙ্গল মাদার হিসেবে দুই সন্তানের জননী ব্রুক। ইতোমধ্যেই উঠতি ব্যবসায়ীদের মধ্যে প্রথম পাঁচে স্থান করে নিয়েছেন। পেয়েছেন সফল ব্যবসায়ী হিসেবে খেতাবও।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40