এমপি হারুনকে দুদকে তলব

এমপি হারুনকে দুদকে তলব
নিজস্ব প্রতিবেদক :

জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন ও ১৩৪ কোটি টাকা আত্মসাতের অভিযোগে ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য বজলুল হক হারুনকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আজ মঙ্গলবার দুদকের উপপরিচালক শামসুল হক স্বাক্ষরিত চিঠিতে এমপি হারুনকে তলব করা হয়।

দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য জানান, ১১ এপ্রিল এমপি হারুনকে দুদকে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এমপি হারুন ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বেসরকারি প্রিমিয়ার ব্যাংকের পরিচালক।

এই সংসদ সদস্যের বিরুদ্ধে ওঠা অভিযোগের মধ্যে রয়েছে প্রিমিয়ার ব্যাংকের কিছু কর্মকর্তার সঙ্গে যোগসাজশ করে অতিরিক্ত চেক বই দেখিয়ে গ্রাহকদের অ্যাকাউন্ট থেকে ১৩৪ কোটি টাকা সরিয়ে নেওয়া। অভিযোগ উঠেছে, এই টাকা দিয়ে তিনি ঢাকা ব্যাংক ও অন্যান্য ব্যাংকের ঋণ পরিশোধ করেছেন, পাশাপাশি তাঁর বিভিন্ন প্রতিষ্ঠানের নামে শেয়ার কিনেছেন। এ ছাড়া এমপি হারুন বনানীতে বহুতল ভবন নির্মাণ করেছেন, বসুন্ধরায় প্লট কিনেছেন এবং তিনি চারটি বিলাসবহুল গাড়িরও মালিক বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40