ফেনীতে গৃহবধূর মৃতদেহ উদ্ধার

ফেনীতে গৃহবধূর মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

ফেনী শহরের মাস্টার পাড়া এলাকা থেকে আসমা আক্তার সীমা (৩৮) নামে এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দিবাগত রাত ৮টার দিকে ওই এলাকার বকুল বিলাশ নামে ৬তলা ভবনের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা প্রাথমিকভাবে ধারণা করছেন ওই ভবনের ছাদ থেকে লাফ দিয়ে ওই নারী আত্মহত্যা করেছেন। তবে মরদেহে রক্ত না থাকায় স্থানীয়রা ধারণা করছেন এটি আত্মহত্যা নয়, হত্যাকাণ্ড।

নিহতের স্বামী আবুল বশর জানান, তার স্ত্রী মানসিক ভারসাম্যহীন। তবে নিহতের চাচাতো বোন সাহেদা আক্তার বলেন, তার বোনের মানসিক সমস্যা আছে বলে তিনি জানতেন না। গত সপ্তাহেও তার সঙ্গে কথা হয়েছে।

এদিকে ঘটনাস্থলে কথা হয় ফেনী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদের সঙ্গে। তিনি জানান, খবর পেয়ে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের পরে এ ব্যাপারে জানা যাবে।

ওই ওয়ার্ডের কাউন্সিলর লুৎফর রহমান খোকন হাজারী বলেন, নিহত আসমা আক্তার এলাকার মেট্রো বিল্ডিংয়ের ৪র্থ তলার বাসিন্দা আবুল বশর ভূঞাঁর স্ত্রী। সাবিত, ওয়াসি ও সাহিদ নামে তার তিন ছেলে রয়েছে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40