‘ধর্ষক’কে পুলিশে দিলেন ইউপি চেয়ারম্যান

‘ধর্ষক’কে পুলিশে দিলেন ইউপি চেয়ারম্যান
চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি :

শিশু ধর্ষণের অভিযোগে কক্সবাজারের চকরিয়ায় মো. ফয়সাল মিয়া (২০) নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছেন ইউপি চেয়ারম্যান। রবিবার দিবাগত রাত দেড়টার দিকে ইসলামনগর পাহাড়ি এলাকা থেকে তাকে আটক করার পর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

জানা গেছে, গত শুক্রবার সকালে কাকারা ইউনিয়নের পাহাড়ী গ্রামের ১৩ বছর বয়সী এক শিশু পাহাড়ে লাকড়ি কুড়াতে যায়। সেখানে কৈয়ারবিল ইউনিয়নের ইসলামনগরের বাসিন্দা মো. মিয়ার ছেলে ফয়সাল মিয়া ওই শিশুকে একা পেয়ে ধর্ষণ করে। শিশুর চিৎকার শুনে এক কাঠুরিয়া এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে। পরে ওই শিশুকে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ও পরে কক্সবাজার সদর হাসপাতালের ভর্তি করা হয়।

লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাইছার বলেন, ধর্ষণের কথা শোনার পর ওই ঘটনার ‘ক্লু’ বের করতে চেষ্টা করি। ধর্ষণের বিষয়টি পরিবারের লোকজন কাউকে ভয়ে জানায়নি। পরে নিজে স্থানীয় লোকজন ও গ্রাম পুলিশ নিয়ে ঘটনার বিস্তারিত জেনে সত্যতা পাই। অভিযুক্ত যুবকের পিতা-মাতাকে পরিষদে ডেকে পাঠাই। তাদের মাধ্যমে খোঁজখবর নিয়ে কৈয়ারবিল ইউনিয়নের ইসলামনগরের পাহাড়ি এলাকা থেকে রবিবার দিবাগত রাত দেড়টার দিকে ফয়সালকে আটক করতে সক্ষম হই। চকরিয়া থানার অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী ধর্ষণের অভিযোগে ফয়সালকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, লিখিত অভিযোগ পেলে মামলা নেয়া হবে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40