হাটহাজারীতে অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই : উপজেলা প্রশাসনের ত্রাণসামগ্রী বিতরন

হাটহাজারীতে অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই : উপজেলা প্রশাসনের ত্রাণসামগ্রী বিতরন
 মোঃআলাউদ্দীন,হাটহাজারীঃ
হাটহাজারীতে রান্না ঘরের চুলা থেকে সৃষ্ট অগ্নিকান্ডে ৩টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার ৩০ মার্চ রাতে উপজেলার গড়দুয়ারা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের জোড়পুকুর পাড় এলাকার পেটান ফকির বাড়ীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্রে জানা যায়, রান্নাঘরের চুলা থেকে শুক্রবার রাত এগারটা চল্লিশ মিনিটের দিকে হঠাৎ আগুনের সূত্রপাত হলে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালায়। এদিকে মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে হানিফ,সেলিম ও ইছহাক তিন ভাইয়ের বাঁশের বেড়া ও টিন দিয়ে নির্মিত ৩টি বসতঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে হাটহাজারী ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় ঘন্টা ব্যাপি চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে এনে পাশের অন্যান্য বাড়ি-ঘর আগুন থেকে রক্ষা করতে সক্ষম হয়।
হাটহাজারী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোঃ জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ২ থেকে ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়ে থাকতে পারে।
উপজেলা নির্বাহী অফিসার আকতার উননেছা শিউলী অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের বাড়িঘর পরিদর্শন ও ত্রাণসামগ্রী বিতরণ করেছেন। এ সময় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ সহ এলাকার গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40