‘ভালোবাসা না পেয়ে আত্মহত্যা !

‘ভালোবাসা না পেয়ে আত্মহত্যা !

নিজস্ব প্রতিবেদক :

‘ভালোবাসা না পেয়ে পৃথিবী ছেড়ে চলে গেলাম। মা-বাবা আমায় ক্ষমা করো।’ প্রেমে প্রতারিত হয়ে এমন করুণ সুইসাইড নোট লিখে কীটনাশক পানে আত্মহত্যা করেছে এক কলেজছাত্রী।

ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় নীলফামারীর ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের দক্ষিণ বালাপাড়ার ভাটিয়া পাড়ার গ্রামে। নিহত কলেজছাত্রীর নাম ফজলী আক্তার রিয়া মনি।

সুইসাইড নোটে রিয়া মনি লিখেছে, ‘তোদেরকে ছেড়ে চলে গেলাম আমার ভালোবাসার কারণে। আমার ভালোবাসার নাম কামরুল হাসান লালন। তার বাড়ি মুকুলের ডাঙ্গা ভাটিয়া পাড়ায়।’

নিহত রিয়া মনি (১৭) একই এলাকার ফজল ইসলামের মেয়ে ও উপজেলার পশ্চিম ছাতনাই মহিলা মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্রী। শনিবার রাতে তার মরদেহ উদ্ধার করে রোববার ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতের মা হালিমা খাতুন জানান, শনিবার মেয়ে রিয়াকে সঙ্গে নিয়ে তিনি মরিচ ক্ষেতে মরিচ তুলছিলেন। বিকেলে মাকে ক্ষেতে রেখেই তার মেয়ে নামাজ পড়ার কথা বলে বাড়িতে এসে কীটনাশক পানে আত্মহত্যা করে রিয়া।

তবে মেয়েটির সুইসাইড নোট ও মুঠোফোনের কল রেকর্ড সূত্রে জানা গেছে, একই ইউনিয়নের মুকুলের ডাঙ্গার বিবাহিত প্রতারক কামরুল হাসান লালন নিজের বিয়ের কথা গোপন রেখে দীর্ঘদিন ওই ছাত্রীর সঙ্গে প্রেম করছিলেন।

একপর্যায়ে ওই ছাত্রী জানতে পারে কামরুলের স্ত্রী-সন্তান রয়েছে। বিষয়টি জানতে চাইলে এড়িয়ে যায় কামরুল। প্রেমে প্রতারিত হওয়ার পর ছাত্রী হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যার পথ বেচে নিতে বাধ্য হয়।

বিষয়টি নিশ্চিত করে ডিমলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবার এখনো থানায় অভিযোগ দেয়নি। ওই ছাত্রীর মৃত্যুর পর একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। আত্মহত্যার জন্য কামরুল নামে একজনকে দায়ী করেছে ছাত্রী।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40