কুমিল্লায় বাবাকে কুপিয়ে হত্যা চেষ্টা

কুমিল্লায় বাবাকে কুপিয়ে হত্যা চেষ্টা
কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার দেবিদ্বারে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছেলে বাবাকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে আজ দেবিদ্বার পৌর এলাকার ছোট আলমপুর চৌরাস্তার মোড়ে। ছোট আলমপুর গ্রামের মৃত: আজিম উদ্দিনের ছেলে হাজী সুলতান আহমেদ (৭০) ফজরের নামাজ পড়ার জন্য দেবিদ্বার সুজাত আলী সরকারি কলেজ মসজিদে যাওয়ার পথে বাড়ির সামনেই ‘কসমিপলিটান স্কুল এন্ড কলেজ’র সামনে নিজ ছেলে মো. শাহজাহান(৪৫) এবং মুখোশপরা অপর এক ব্যক্তিসহ দু’জন চাপাতি নিয়ে অতর্কিত হামলা চালায়।

কোপের আঘাতে মাথার টুপিসহ মাথা কেটে যায়। উপুর্যপরি কোপ থামাতে গিয়ে হাতের বিভিন্ন অংশ কেটে যায়। এসময় তার চিৎকারে প্রতিবেশী হাসিয়া বেগমসহ অন্যান্যরা ছুটে আসলে হামলাকারীরা একটি চাপাতিও দু’টি বস্তা ফেলে পালিয়ে যায়। স্থানীয়রা মরাত্মক আহত হাজী সুলতান আহমেদকে রক্তাক্ত অবস্থায় দ্রুত দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। দেবিদ্বার থানার এস,আই মোশাররফ হোসেন হাজী সুলতান আহমেদের ছেলে মো. শাহজাহানকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। আজ দুপুরে ওই ঘটনায় আহত হাজী সুলতান আহমেদ বাদী হয়ে নিজ ছেলে মো. শাহজাহান ও অজ্ঞাত অপর এক ব্যক্তিসহ দু’জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন।

স্থানীয়রা জানান, হাজী সুলতান আহমেদের ২ ছেলে ও ৬ মেয়ে রয়েছে। ৬ মেয়ে বিয়ে হয়ে গেছে। ছেলে মো. শাহজাহান(৪৫) উপজেলা কমপ্লেক্সে চটপটি বিক্রয় করেন আর মোস্তফা(৪৩) বাড়ির পাশেই চা দোকানের ব্যবসা করেন।

হাজী সুলতান আহমেদ জানান, আমার বড় ছেলে শাহজাহান আমার ছোট ভাই আলতব আলীর ছেলে আব্দুল কাদের থেকে দেড় শতক জমি ক্রয় করার সময় আমার কাছ থেকে সালিসের মাধ্যমে ৪লক্ষ টাকা ধার নেয়। ওই টাকা ৬মাসের মধ্যে পরিশোধ করার কথা ছিল। এরই মধ্যে আমার খাওয়ার জন্য পত্তন হিসেবে মাসে ৫ হাজার টাকা করে নিয়মিত পরিশোধ করার কথা ছিল। ৬ মাস গত হওয়ার পর সালিস করে ২৫হাজার টাকা পরিশোধ করে। আবারো ৩ মাস গত হলেও টাকা না দেয়ায় আমার সংসার চালানো কঠিন হয়ে পড়ে। তাই শনিবার বিকেলে সালিস ডাকা হয়, সালিসে শাহজাহান উপস্থিত না থাকায় আজ সকাল ৮টায় সালিস ডাকা হয়। সালিসের পূর্বেই ফজরের নামাজ পড়ার জন্য সুজাত আলী কলেজ মসজিদে যাওয়ার পথে আমার ছেলে অপর এক ব্যক্তিকে নিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে চাপাতি দিয়ে এলোপাথারী কুপিয়ে হত্যার চেষ্টা করে।

এ ব্যাপারে দেবিদ্বার থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, পিতা তার ছেলে শাহজাহান ও অজ্ঞাত অপর একজনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন। অভিযুক্ত মো. শাহজাহানকে আটক করা হয়েছে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40