নেপালে ফের বিমান দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেল ২৬ যাত্রী

নেপালে ফের বিমান দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেল ২৬ যাত্রী

নেপালে একটি যাত্রীবাহী বিমান অল্পের জন্য আরেকটি দুর্ঘটনার কবল থেকে রক্ষা পেয়েছে। ত্রিভুবন বিমানবন্দরে ভয়াবহ বিমান বিধ্বস্তের ঘটনার শোকের রেশ না কাটতেই এ ঘটনা ঘটলো। সোমবার নেপালি গণমাধ্যম দি হিমালয়ান ও মাই রিপাবলিকা একথা জানিয়েছে।

নেপালি গণমাধ্যমটি জানায়, রবিবার কাঠমান্ডু থেকে ২৬৫ কিলোমিটার পশ্চিমে সিদ্ধার্থনগর শহরে গৌতম বুদ্ধ বিমানবন্দরে ইয়েতি এয়ারলাইন্সের একটি যাত্রীবাহী বিমান অল্পের জন্য দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে। বিমানটিতে ২৬ জন যাত্রী ছিল। দুর্ঘটনায় যাত্রী বা ক্রুদের কোনো ক্ষতি হয়নি বলে জানা গেছে।

খবরে বলা হয়, বিমানটি রানওয়েতে অবতরণের সময় ল্যান্ডিং গিয়ার আটকে যায়। পরে অবশ্য কোনো ধরনের ক্ষয়-ক্ষতি ছাড়াই বিমানটি অবতরণ করতে সক্ষম হয়। বিমানটি কাঠমান্ডু থেকে স্থানীয় সময় বিকাল ৪টা ৪০ মিনিটে রওয়ানা হয় এবং ৫টা ১০ মিনিটে অবতরণ করে। দুর্ঘটনার পর বুদ্ধ এয়ার ও শ্রী এয়ারলাইনের সব বিমান উড্ডয়ন আধা ঘণ্টার জন্য বন্ধ করে দেয়া হয়।

উল্লেখ্য, গত সোমবার নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার বিমান দুর্ঘটনায় ৫১ জন নিহত হন। তাদের মধ্যে ২৬ জন বাংলাদেশি।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40