ঢাকায় পৌঁছেছেন নিহতদের স্বজনরা

ঢাকায় পৌঁছেছেন নিহতদের স্বজনরা
নিজস্ব প্রতিবেদক :

নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার উড়োজাহাজ দুর্ঘটনায় হতাহতদের স্বজনদের নিয়ে ইউএস-বাংলার একটি বিশেষ ফ্লাইট ঢাকায় এসে পৌঁছেছে। আজ সোমবার দুপুর ১টা ৪০ মিনিটের দিকে বাংলাদেশ সময়ে নেপালের কাঠমান্ডু থেকে রওনা দেয়। পরে ২টা ৫৫ মিনিটের দিকে ঢাকা বিমানবন্দরে এসে পৌঁছায়।

এই ফ্লাইটে স্বজনদের সঙ্গে নেপালে আহত চিকিৎসাধীন কবির হোসেনও দেশে ফিরেছেন। তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হবে। ইউএস-বাংলার মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, উড়োজাহাজ দুর্ঘটনায় শনাক্ত হওয়া ২৩ বাংলাদেশির মরদেহ নিয়ে বিমানবাহিনীর একটি বিশেষ বিমান বিকেল ৪টার কিছুক্ষণ পর নেপাল থেকে বাংলাদেশে পৌঁছায়। নিহতদের মরদেহ বহনের জন্য প্রস্তুত রাখা হয়েছে ফ্রিজিং অ্যাম্বুলেন্স।

জানা যায়, দুর্ঘটনার পরদিন ১৩ মার্চ মঙ্গলবার ৪৬ স্বজনকে নিয়ে নেপাল যায় ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইট। তাঁদের আসা-যাওয়া এবং ওখানে থাকার সব ব্যবস্থাও করে ইউএস-বাংলা।

ইউএস-বাংলার মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম বলেন, দুপুর দেড়টার পর স্বজনদের নিয়ে ইউএস-বাংলার বিশেষ ফ্লাইটটি রওনা দেয়। তারা ২টা ৫৫ মিনিটের দিকে ল্যান্ড করেছে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40