বরিশালে ৭ মাসের অন্তঃসত্ত্বাকে কুপিয়ে জখম

বরিশালে ৭ মাসের অন্তঃসত্ত্বাকে কুপিয়ে জখম
অনলাইন ডেস্ক :

বরিশাল নগরে রত্না (১৯) নামে সাত মাসের এক অন্তঃসত্ত্বা নারীকে কুপিয়ে জখম করা হয়েছে। শুক্রবার দুপুরে নগরের ১২ নম্বর ওয়ার্ডের ত্রিশ গোডাউন সংলগ্ন চতুর্থ হাউজিয় এলাকায় এ ঘটনা ঘটে। পরে মুমূর্ষু আহত অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

আহতের পরিবার সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে পার্শবর্তী সুকুমার বৈদ্য, তার স্ত্রী তুলি বৈদ্য ও তাদের সন্তান শুভ্র বৈদ্য শুক্রবার দুপুরে হঠাৎ রত্নার ওপর হামলা চালায়। এসময় তাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আহত নারীর মামা বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার সত্য রঞ্জন খাসকেল বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ দিলে ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40